অ্যাডভোকেট নিপুণ রায়সহ সাতজনকে রিমান্ডে

0
36
নিপুণ রায়

রাজধানীর নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর অভিযোগে করা মামলায় দলটির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায়সহ সাতজনকে পাঁচ দিন করে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

শুক্রবার নিপুণ রায়সহ সাতজনকে আদালতে হাজির করে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে ঢাকার মহানগর হাকি সত্যব্রত শিকদার পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর অভিযোগে করা মামলায় নিপুণ রায়কে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ। নিপুণ রায়কে গ্রেফতারের সময় জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেবী নাজনীন তার সঙ্গে থাকলেও তাকে পুলিশ গ্রেফতার করেনি। বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সহিংসতার ঘটনায় দায়ের করা তিনটি মামলা তদন্তের জন্য বৃহস্পতিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে ন্যস্ত করা হয়। সহিংসতার ওই ঘটনার মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস, রুহুল কবীর রিজভীসহ ২০০ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে থেকে বৃহস্পতিবার পর্যন্ত অন্তত ৬৬ জনকে গ্রেফতার করে পুলিশ, যাদের মধ্যে ৩৮ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবারই অনুমতি পেয়েছে পুলিশ।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here