আমি নিরপেক্ষ একটি কাজ চেয়েছিলাম ফেসবুক লাইভে জেবরিন প্রিয়াংকা

0
48
শেরপুর-১ আসনে বিএনপির প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা
শেরপুর-১ আসনে বিএনপির প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়িবহরে হামলার বিচার চেয়ে অভিযোগ করেছেন তিনি। সোমবার বিকালে সদর উপজেলার ঘুঘুরাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এতে ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

এ ঘটনার পর ফেসবুক লাইভে এসে তিনি বলেন, যদি পুলিশ প্রহরায় আমাকে নিয়ে যাওয়া না হয়, আমি যদি আজকে মরে যাই, আমার পরিবার যদি আজকে প্রটেকশনে না থাকে, আমার নেতাকর্মীরা যদি পুলিশ প্রটেকশনে না থাকে, আপনারা লাইভে দেখবেন-আজকে আমার মৃত্যু সবার সামনে দেখতে হবে আপনাদের। হামলার ঘটনায় ঐক্যফ্রন্টের প্রার্থী ওই ঘটনার বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ জানাতে গেলে তার সঙ্গে থাকা জেলা বিএনপির নেতা হাতেম আলীসহ ১১ জনকে আটক করে নিয়ে যায় পুলিশ।

বিএনপির নেতাকর্মীদের দাবি-আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংযোগে বাধা দিয়ে তার গাড়ির বহর ফিরিয়ে দেয়। ওই সময় তারা শান্তিপূর্ণভাবে গাড়িটি ঘুরিয়ে আসার সময় পেছন থেকে লাঠিসোটা নিয়ে গাড়ির পেছনের ও দুই পাশের কাচ ভেঙে ফেলে এবং গাড়িতে বসা লোকজনের ওপর হামলা করে। এতে ১০ জন আহত হন।

প্রিয়াংকা বলেন, দেশের মানুষকে বলে যেতে চাই-আমাদের এই দেশটি আপনারা বাঁচাবেন প্লিজ। সাধারণ জনগণ আর বসে থাইকেন না। আপনাদের সন্তানরা তাদের হাত থেকে রেহাই পাবে না-আমি বলে দিচ্ছি। তিনি বলেন, ডিসি অফিস ও পুলিশ প্রশাসনের বিষয়ে এতদিন আমি মুখ খুলিনি। এতদিন তাদের যথেষ্ট সম্মান করেছি। উনারা নিজেদের গাড়ি ভাঙছে। নৌকা পোড়াচ্ছে। আমাদের নেতাকর্মীদের দোষ চাপাচ্ছে।

তিনি বলেন, আমি নিরপেক্ষ একটি কাজ চেয়েছিলাম। আমার ফেসবুকে অনেক আওয়ামী লীগ সমর্থক আছেন, তাদের বলতে চাই-দয়া করে আপনারা নিরপেক্ষ থাকবেন।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here