জাতীয় সংসদ নির্বাচনেও ভোট কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে

পুলিশ হেডকোয়ার্টার্সে বসে ভোট কারচুপির ষড়যন্ত্র হচ্ছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

0
34
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনের মতো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ভোট কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে। আর এই ষড়যন্ত্র পুলিশ হেডকোয়ার্টার্সে বসে করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। মঙ্গলবার গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে পুলিশকে ব্যবহার করে নির্বাচনে কারচুপি করা হয়েছে। এবার জাতীয় নির্বাচনেও সেই রকম পরিকল্পনা করা হচ্ছে। পুলিশ হেডকোয়ার্টার্সে বসে এই পরিকল্পনা করা হচ্ছে। তিনি আরও বলেন, আমরা দাবি জানিয়েছিলাম বিতর্কিত পুলিশ কর্মকর্তাদের বদলি করতে হবে অথবা তাদের ক্লোজ করতে হবে। কিন্তু তা করেনি।

এমনকি হেডকোয়ার্টার্সে বসে যারা নির্বাচনে কারসাজি করার পরিকল্পনা করছে, তাদেরও প্রত্যাহার করা হয়নি।

বিএনপির মহাসচিব বলেন, আমরা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। কিন্তু এই নির্বাচন প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। নির্বাচন কমিশনের যে দায়িত্ব রয়েছে, তার কোনোটিই পালন করছে না তারা। তিনি বলেন, তফসিল ঘোষণার পরও বিরোধী নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। জামিন নিতে গেলে তাদের জামিনও দেয়া হচ্ছে না। মির্জা ফখরুল বলেন, সব দলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দায়িত্ব নির্বাচন কমিশনের। কিন্তু তারা এর কোনো দায়িত্ব পালন করছে না।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here