বাংলাদেশের মানুষ যে সম্মান অর্জন করেছে তা রক্ষা করতে হবে

সিলেটে জনসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

0
24
সিলেটে জনসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমরা যে উন্নয়ন করেছি, এটা ধরে রাখতে হবে। নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে। সিলেটের আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষ যে সম্মান অর্জন করেছে তা রক্ষা করতে হবে। আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। ইনশাল্লাহ নৌকার বিজয় হবে।

এ সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের জনসভার মঞ্চে ডেকে পরিচয় করিয়ে দেন এবং তাদের ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, বিএপি-জামায়াত জোটের চরিত্র— হত্যা, খুন ও জঙ্গিবাদ। নির্বাচনে তারা কি করেছে! একেকজনকে চারবার করে নমিনেশন দিচ্ছে। যে যত টাকা দেবে তাকে নমিনেশন!

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ইনশাল্লাহ, আগামীবার যদি সরকারে আসতে পারি, তবে এই অঞ্চলের মানুষের কর্মসংস্থান হবে, দারিদ্র্য বলে কিছু থাকবে না।

তিনি বলেন, এই নৌকা হচ্ছে মানুষের বিপদের বন্ধু। সেই নবীর আমলে মানব জাতিকে রক্ষা করেছিল। এই নৌকায় ভোট দিয়ে মানুষ উন্নয়ন পেয়েছে। ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে আলো জ্বালাবো, কোনও ঘর অন্ধকার থাকবে না।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ মানে উন্নয়ন, বাংলাদেশ মানে উন্নয়নের রোল মডেল। বংলাদেশ মানে প্রবৃদ্ধি। উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে চাই। জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। বিশ্বে মাথা উঁচু করে চলবো। কারো কাছে মাথা নিচু নয়।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here