সালমান শাহের মৃত্যুর জন্য তার মা দায়ী : খলনায়ক ডন।

মায়ের কারণে আত্মহত্যা করেছিলেন সালমান শাহ!

0
184
সালমান শাহ

ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় নায়ক সালমান শাহের মৃত্যুর জন্য তার মা (নীলা চৌধুরী) দায়ী বলে দাবি করেছেন বাংলা চলচ্চিত্রের খলনায়ক ডন। অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় সেন্স অব হিউমার নামের একটি অনুষ্ঠানে এ অভিযোগ করেছেন ডন। শুধু এই অভিযোগই নয়, নীলা চৌধুরী চরিত্র নিয়ে অনেক অশালীন মন্তব্য করেন ডন।

কেন সালমান শাহ আত্মহত্যা করেছিলেন, উপস্থাপক জয়ের এমন প্রশ্নের জবাবে ডন বলেন, পারিবারিক দন্দ্ব ছিল। এমনকি সালমান শাহের মৃত্যুর দুই থেকে তিন বছর আগে মাকে মা ডাকতে দেখিনি। মায়ের সঙ্গে সালমানের সম্পর্ক ছিল বৈরী। মায়ের প্রতি বিতৃষ্ণা ছিল সালমানের। প্রায়ই মায়ের সঙ্গে ও তার বউয়ের মারামারি হতো। সালমান শাহ তার মায়ের গায়ে হাতও তুলত। মায়ের সঙ্গে তার সমস্যা ছিল।

ডন বলেন, সালমানের মৃত্যুর সময়ে সালমানের মা জাতীয় পার্টির নেতা ছিলেন। তিনি খুব জনপ্রিয় ছিল। ২০ বছর আগে আমি অনেক ছোট ছিলাম, সালমান অনেক ছোট ছিল সালমানের মায়ের বয়সও কম ছিল। এই সময়ে সালমানের মা অনেক খারাপ চলাফেরা করত। মা মিটিংয়ে ব্যস্ত থাকত। এসব দেখে যে কোনো ইয়াং ছেলের মাথা ঠিক থাকবে না।

তিনি বলেন,সালমানের মা অ্যাবনরমাল অবস্থায় সালমানের শাশুড়িকে ফোন দিয়ে গালাগাল করত। সালমান শুটিং শেষে বাসায় ফিরলে এসব নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হতো। সালমানের আত্মহত্যার পেছনে কার ভূমিকা বেশি ছিল- এমন প্রশ্নের জবাবে ডন বলেন, সালমান অস্থির ছিল। সালমানের পারিবারিক অশান্তি ছিল। এই অশান্তির কারণ ছিল ওর মা। মানসিকভাবে যে বিপর্যস্ত ছিল। সালমানের মৃত্যুর জন্য তার স্ত্রী শুধু নয়, মা-ও দায়ী ছিল।

সালমান শাহের স্ত্রীর কথা উল্লেখ করে ডন বলেন, সালমানের স্ত্রীর (সামিরা) সঙ্গে সালমানের খুব ভালো সম্পর্ক ছিল। তাদের কোনো দন্দ্ব ছিল না। তাদের মধ্যে সুন্দর একটা প্রেম ছিল।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here