মেসিকে বিক্রি করবে বার্সা

0
35
Leo Messi
Leo Messi Photo from Facebook Leo Messi Fan page.

মেসিকে বিক্রি করবে বার্সা। এসময়ে লিওনেল মেসির ওপর পাখির চোখ করেছে ইন্টার মিলানসহ একাধিক ক্লাব। দামে-দরে বনিবনা হলে নাকি তাকে ছেড়েও দিতে পারে বার্সেলোনা। তবে ছোট মেসিকে না ছাড়তে কাতালানদের আগেভাগে সতর্ক করে দিলেন নেদারল্যান্ডসের ফুটবলার জর্দি ক্রইফ। তার মতে মেসিকে বিক্রি করা হবে বার্সার আত্মঘাতী সিদ্ধান্ত

স্প্যানিশ জায়ান্টদের সামনে জ্বলজ্যান্ত উদাহরণও তুলে ধরেছেন ক্রইফ। তিনি বলেন, চলতি বছরের মাঝামাঝিতে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাস পাঁচেক অতিক্রান্ত হলেও লস ব্লাঙ্কোদের হয়ে কেউ তার শূন্যস্থ্যান পূরণ করতে পারছে না। হ্যাঁ, তাদের প্রত্যেক ফুটবলার মেধাবী ও দক্ষ। তবে দলকে নেতৃত্ব দেয়ার জন্য একজন তুখোড় ও অভিজ্ঞ খেলোয়াড়ের দরকার হয়। যে গোল করতে ও করাতে পারে। যে থাকলে দলের আত্মবিশ্বাস বেড়ে যায়।

ডাচ জর্দি ক্রইফ বলেন, মেসি হচ্ছে সেরকম একজন খেলোয়াড়। যে বার্সার খেলা ধরে রাখে। প্রতিপক্ষকে নিয়ন্ত্রণ করতে দলকে সহায়তা করে। পুরো খেলা টেনে নিয়ে যায়। মাঠে নামলে সতীর্থরা চাঙ্গা হয়ে যায়। সে যেমন খেলা তৈরি করতে পারে, তেমন খেলতে পারে। তাকে বিক্রি করলে বিশাল শূন্যতা তৈরি হবে ব্লাউগ্রানাদের। যে ফাঁকা স্থান সহজে পূরণ হওয়ার নয়। বর্তমান সময়ে তা পূরণ করার মতো গোটা বিশ্বেই কেউ নেই। তাই বার্সার উদ্দেশে বলতে চাই, ওকে বিক্রি করে রিয়ালের মতো ভুল কর না।

Payoneer | Get Paid by Marketplaces & Direct Clients Worldwide

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here